ঢাকাTuesday , 23 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়ায় তিন ডায়গনস্টিক সেন্টারকে ৪০ হাজার টাকা জরিমানা ও একটি সাময়িক বন্ধ ঘোষণা

Link Copied!

গোপালগঞ্জ  প্রতিনিধিঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কাগজপত্র হালনাগাদ, এক্সরে কক্ষ ও রেজিষ্ট্রেশন ঠিক না থাকায় তিন ডায়াগনস্টিক সেন্টারকে চল্লিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ডের টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারকে ২০ হাজার, মধুমতি ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার ও মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ না করা পর্যন্ত সাময়িক বন্ধ ঘোষণা করা হয়।
গোপালগঞ্জের সিভিল সার্জন ড. জিল্লুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গোপালগঞ্জের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আল—ইয়াসা রহমান তপাদার।
এসময় র‌্যাব ৬—এর ফ্লাইট লেফটেন্যান্ট রাসেল, টুঙ্গিপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন, গোপালগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি সাকিবুর রহমান উপস্থিত ছিলেন।
গোপালগঞ্জের সিভিল সার্জন জিল্লুর রহমান জানান, কাগজপত্র হালনাগাদ ও এক্সরে কক্ষ ঠিক না থাকায় টুঙ্গিপাড়া প্যাথলজি ও মধুমতি ডায়াগনস্টিক সেন্টার কে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রেজিস্টার না থাকায় মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এর মধ্যে টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ না করা পর্যন্ত সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলার প্রতিটি উপজেলার জনগন যাতে ভালো স্বাস্থ্য সেবা পায় তাই জনস্বার্থে এসব অভিযান অব্যাহত থাকবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।