ঢাকাThursday , 31 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুংগীপাড়া সেচ্ছাসেবক লীগের আয়োজনে দোয়া মাহফিল ও তোবারক বিতরণ 

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়  জাতির জনক বঙ্গবন্ধু ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগষ্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য রুহের মাগফেরাত কামনা করে টুংগীপাড়া উপজেলা আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।  দোয়া ও মিলাদ মাহফিল শেষে  অসহায় দুস্থদের মাঝে তোবারক বিতরণ করা হয়।
আজ বৃহস্পতিবার (৩১আগষ্ট) দুপুরে টুঙ্গিপাড়া পাতগাতি বাজারের পৌর সুপার মার্কেটে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি শেখ নিজামুল হক পারভেজ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী গাজী নূর ইসলাম এর উদ্যোগে শোকের মাস আগষ্টের শেষ কার্যদিবসে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
 এসময়  টুংগীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌফিক বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জিয়াউল বসির টুটুল, যুবলীগের সাধারণ সম্পাদক  মাহমুদ বিশ্বাস, ছাত্রলীগের সভাপতি শামসুল হক সাধারণ সম্পাদক লিংকন মোল্লা প্রমূখ উপস্থিত ছিলেন।
মিলাদ মাহফিলে টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম  শেকের মাস ৩১ আগস্ট স্বেচ্ছাসেবক লীগের খাদ্য বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শোকাবহ আগস্ট মাসের প্রোগ্রামের সমাপ্তি করা হল।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।