ঢাকাSaturday , 10 November 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে নৌকার মনোনয়ন সংগ্রহ করলেন আ’লীগ নেতা মাসুদ রানা ব্ল্যাক এন্ড হোয়াট

Link Copied!

হাফিজুর রহমানঃ
শুক্রবার (০৯ নভেম্বর) আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বিক্রির প্রথম দিনে সভাপতির ধানমন্ডিস্থ’ কার্যালয় থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন টাঙ্গাইল মধুপুর-ধনবাড়ী ১ আসনে আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন বঙ্গবন্ধু সৈনিক মনোনয়নপ্রত্যাশী, রাজপথের সাহসী যোদ্ধা, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ইন্টারন্যাশনাল অটিজম ফাউন্ডেশনের চেয়ারম্যান দ্যা ডেইলী ব্ল্যাক এন্ড হোয়াট ও দ্যা ডেইলী হিউম্যান রাইট পত্রিকার সম্পাদক ও প্রকাশক জননেতা মাসুদ রানা ব্ল্যাক এন্ড হোয়াট ।
এসময় টাঙ্গাইল মধুপুর-ধনবাড়ী ১ আসনের বিভিন্ন স্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র সংগ্রহের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তরুণ আওয়ামী লীগ নেতা মাসুদ রানা ব্ল্যাক এন্ড হোয়াট বলেন, আমার রাজনীতির শেষ ঠিকানা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। টাঙ্গাইল মধুপুর-ধনবাড়ী ১ আসনে মানুষের কল্যাণে রাজনীতি করে আসছি। আমার সর্বোচ্চ দিয়ে আসনটি জুড়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছি। দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলাম; আশা করি জননেত্রী শেখ হাসিনা মানবতার মা আমাকে মূল্যায়ন করবেন। তিনি বলেন, নেত্রী সুযোগ দিলে মধুপুর-ধনবাড়ী ১ আসনে স্বাধীন দেশের স্থপতি বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে আসনটি মুজিব আদর্শের মডেল আসনে পরিণত করব ইনশাল্লাহ।
এ সময় প্রতিবেদক কে তিনি আরো জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জননেত্রী শেখ হাসিনা মানবতার মা। আমি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন ক্রয় করেছে আমাকে যদি মধুপুর-ধনবাড়ী আসন থেকে আমার মনোনয়ন চুড়ান্ত রাখা হয় তাহলে আমি ধনবাড়ী-মধুপুর গনমানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখিব। আমি মধুপুর-ধনবাড়ীতে বিভিন্ন সেবা ও শিক্ষামূলক কর্মকান্ডে অংশ নিয়ে কাজ করে যাচ্ছি। মধুপুর-ধনবাড়ী দুই উপজেলার হত দরিদ্রদের জন্য শিক্ষার বিকাশ ঘটাব এবং কী দুই উপজেলাকে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, দূর্নীতিবাজ মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধান মন্ত্রীর ভিশন কে বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাব। আমার মনোনয়ন চূড়ান্ত রাখা হয় তাহলে পেলে বিপুল ভোটের ব্যবধানে নৌকা মার্কা নিয়ে বিজয়ী আসবো।
মাসুদ রানা ব্ল্যাক এন্ড হোয়াট টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার হাজরাবাড়ী গ্রামের মফিজ উদ্দিন বাহাদুর ও মাতা মমতাজ বেগম পারুল এর প্রথম সন্তান তিনি। ছোট কাল থেকেই ভাল ছাত্র এবং জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শের সৌনিক হিসাকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি ৫টি বিষয়ে মাস্টার ডিগ্রি ৪টি বিষযে গ্রে্রুজুয়েট ডিগ্রি লাভ করেন। তিনি ঢাকা বোর্ডে স্ট্যান করা একজন ছাত্র ছাত্র। তিনি ঢাকা জর্জ কোর্টের একজন জুনিয়র ‘ল’ ইয়ার ও ঢাকা থেকে প্রকাশিত দ্য ডেইলী ব্ল্যাক এন্ড হোয়াট এবং দ্য ডেইলী হিউম্যান রাইটস ২টি ইংরেজি পত্রিকার সম্পাদক ও প্রকাশক। তিনি ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস রিভিই ফাউন্ডেশনের চেয়ারম্যান। তিনি ব্ল্যাক এন্ড হোয়াট ইংলিশ বেন্ড দলে একজন ইংলিশবেন্ড শিল্পি ও লেখক এবং কবি।
খোঁজ নিয়ে জানা যায়- প্রতিনিয়ত শেখ হাসিনার সরকারের উন্নয়ন বার্তা নিয়ে টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ী দুই উপজেলার গ্রামে গ্রামে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটে বেড়াচ্ছেন মাসুদ রানা ব্ল্যাক এন্ড হোয়াট। এসময় উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। দলমত নির্বিশেষে তাকে সংসদ সদস্য হিসেবে জয়ী করতে মুখিয়ে রয়েছে এখানকার সাধারণ মানুষ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।