ঢাকাSaturday , 18 August 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে ভুল চিকিৎসায় অন্তঃসত্ত্বার মৃত্যুর অভিযোগ, চিকিৎসক পালাতক

Link Copied!

হাফিজুর রহমান. টাঙ্গাইল জেলা প্রতিনিধি ॥টাঙ্গাইলে চিকিৎসা অবহেলায় ভুল চিকিৎসার কারণে স্বনা বেগম (২০) নামের এক অন্তঃসত্ত্বার মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত স্বনা বেগম টাঙ্গাইল সদর উপজেলা বেড়াবুচনা সবুজবাগ এলাকার মো. শাহিনুরের মেয়ে। নিহত স্বনা বেগম সরকারি এম এ আলী কলেজের অর্নাস তৃতীয় বর্ষের ছাত্রী ছিল।

শুক্রবার রাত সাড়ে টার দিকে টাঙ্গাইল শহরের ফাতেমা মডার্ণ হসপিটালে এই ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ও স্টাফ পালাতক রয়েছেন।

সরেজমিনে রাত ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, স্বজনদের কান্নায় পুরো হাসপাতাল ভারি হয়েছে উঠছে। তাদের দেখার জন্য স্থানীয় লোকজন হাসপাতালে ভিড় করেন।

নিহতের বাবা মো. শাহিনুর পরিবর্তন ডটকমকে জানান, আজ শুক্রবার পেটে ব্যথা উঠলে স্বনাকে টাঙ্গাইল শহরের ফাতেমা মডার্ণ হসপিটালে ভর্তি করা হয়। পরে তার আলস্ট্রাসহ বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরিক্ষা করা হয়। পরীক্ষা নিরিক্ষা শেষে বিকেলে ডাক্তার সুফিয়ার বেগমের নেতৃত্বে অপরেশন করা হয়। পরে সন্ধ্যার দিকে অপরেশন শেষে স্বনাকে নিয়ে আসা হয়। এর পর থেকে আমার মেয়ে আর কথা বলেনি। পরে ডাক্তাররা বলে স্বনাকে ব্যথার ইনজেরশন দেয়া হয়েছে, কিছুক্ষণ পরে জ্ঞান ফিরবে। কিন্তু পরে বেশ কিছুক্ষণ পরে তার জ্ঞান ফিরে না আসলে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ডাক্তারকে ডাকা হয়। তারা এসে স্বানাকে দেখে মৃত ঘোষণা করেন।

তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আমাদের ধারণা ওই ডাক্তারের ভুল চিকিৎসার কারণে অপরেশন থিয়েটারে আমার মেয়ের মৃত্যু হয়েছে। আমার এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে টাঙ্গাইলের ক্লিনিক মালিক সমিতির সভাপতি শিবলী সাদিক বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।