ঢাকাWednesday , 21 November 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন অবরুদ্ধ ১ ঘন্টা পর উদ্ধার

Link Copied!

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে রোগীদের দূর্ভোগ ও অনিয়মের তথ্যচিত্র সংগ্রহ করতে গিয়ে ডিবিসি নিউজ টাঙ্গাইলের ক্যামেরাপার্সন আশিকুর রহমান শহিদকে প্রায় ১ঘন্টা অবরুদ্ধ করে রাখে কর্তব্যরত চিকিৎসকরা। সংবাদ পেয়ে স্থানীয় সাংবাদিকদের হস্থক্ষেপে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

এঘটনায় সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। মঙ্গলবার নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনাটি ঘটে।

ডিবিসি নিউজের ক্যামেরা পার্সন আশিকুর রহমান শহিদ জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তথ্য সংগ্রহ করতে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। প্রথমে তিনি হাসপাতালের তত্বাবধায়কের কক্ষ ও পরে চিকিৎসকদের কক্ষে গিয়ে কাউকে না পেয়ে সেখানকার ভিডিও ধারন করতে থাকে।

এসময় ওই হাসপাতালের চিকিৎসক মো. শরিফুল ইসলাম ঘটনাস্থলে এসে ভিডিও ধারনে বাধা দেন এবং নানা ভাবে ক্যামেরাপার্সনকে নাজেহাল করতে থাকে। এক পর্যায়ে তাকে তত্বাবধায়কের কক্ষে নিয়ে অবরুদ্ধ করে রাখে এবং তার উপর স্নায়ুচাপ সৃষ্টি করতে থাকে।

এদিকে এ ঘটনা ছড়িয়ে পড়লে স্থানীয় সাংবাদিকরা দ্রুত ঘটনাস্থলে পৌছে ক্যামেরাপার্সন আশিকুর রহমানকে উদ্ধার করে।

ডিবিসি নিউজের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার জানান, ক্যামেরাপার্সন আশিক তার পরিচয় দেয়ার পরেও পেশাগত কাজে সহযোগীতা না করে উল্টো ১ঘন্টারও অধিক সময় অবরুদ্ধ করে তাকে নানা ভাবে নাজেহাল করেছেন।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.রোকনুজ্জামান ক্যামেরাপার্সনকে অবরুদ্ধ করার বিষয়টি অস্বীকার করে বলেন, তাকে একটি কক্ষে নিয়ে শুধুমাত্র তার পরিচয় পত্র চাওয়া হয়েছে।

এদিকে এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্থানীয় সাংবাদিকরা। তারা অবিলম্বে ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক ডাক্তার নামের কসাই অপরাধী দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়াসহ হাসপাতালের স্বাভাবিক পরিবেশের দাবী জানান

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।