ঢাকাThursday , 31 January 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের ধনবাড়ীতে চোরাই মোটরসাইকেল সহ চোর গ্রেপ্তার

Link Copied!

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি-
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার দয়ারাম বাড়ী গ্রামের মো. আকবর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেল সহ মাসুদ রানা ওরফে উজ্জল(৪৫) নামে এক চোরকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১২(র‌্যাব)। গ্রেপ্তারকৃত মাসুদ রানা ওই গ্রামের আকবর হোসেনর ছেলে এবং আন্ত:জেলা মোটরসাইকেল চোর দলের সক্রিয় সদস্য।
র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মো. হাসান আরাফাত জানান, গোপণে খবর পেয়ে টাঙ্গাইল র‌্যাবের একটি চৌকশ দল ধনবাড়ী উপজেলার দয়ারাম বাড়ী গ্রামের আকবর হোসেনের বাড়ীতে অভিযান চালায়। এ সময় একটি চোরাই মোটরসাইকেল সহ আকবর হোসেনের ছেলে মাসুদ রানা ওরফে উজ্জলকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাসুদ রানা ওরফে উজ্জল জানান, তিনি দীর্ঘদিন যাবত সংঘবদ্ধ মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য হিসেবে কাজ করে আসছেন এবং দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে এনে ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে অন্য কোন মোটরসাইকেল এর ভূয়া নম্বরপ্টে ব্যবহার করে গোপনে বিক্রি করে থাকেন।
হাফিজুর রহমান
টাঙ্গাইল

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।