ঢাকাFriday , 28 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের চোখ পত্রিকা অফিসে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর শাখার প্রতিবাদ সভা

Link Copied!

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ডিবিসি নিউজের ঝিনাইদহ জেলা প্রতিনিধি শৈলকুপা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা সাংবাদিক আব্দুর রহমান মিল্টন সহ দুই সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর শাখার সাংবাদিকরা প্রতিবাদ সভা করেছে।

কোটচাঁদপুর মেইন বাজার কালুমিয়ার মার্কেটে বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর শাখার অস্থায়ী কার্যালয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি দৈনিক দিনকাল ও সময়ের সমীকরণ প্রতিনিধি আজিজুল হকের সভাপতিত্বে এক জরুরী সভা ডেকে লিখিত প্রতিবাদসভা অনুষ্টিত হয়েছে।

সভায় বক্তারা ঝিনাইদহের সাংবাদিকদের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক সাজা দাবী করেছেন।

উক্ত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর শাখার সাধারন সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক নওয়াপাড়া, অনলাইন নিউজ পোর্টাল দেশ দর্পন এর প্রতিনিধি এস.এম রায়হান উদ্দীন, উপদেষ্টা সদস্য দৈনিক সমাজের কথা ও অনলাইন নিউজ পোর্টাল জনতার আলো এর প্রতিনিধি মনোজ মালাকার, সহ-সভাপতি অনলাইন নিউজ পোর্টাল আজকের রির্পোট এর প্রতিনিধি জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক যশোর ও অনলাইন নিউজ পোর্টাল একুশ নিউজ ২৪ এর প্রতিনিধি সুমন মালাকার, প্রচার সম্পাদক দৈনিক নবচেতনা ও প্রতিদিনের নতুন খবর এর প্রতিনিধি সাইফুদ্দিন আহাম্মেদ, নির্বাহী সদস্য অনলাইন নিউজ পোর্টাল এনবি নিউজ ৭১ এর প্রতিনিধি আল-ইমরান, সদস্য অনলাইন নিউজ পোর্টাল নিউজ জি ২৪ এর প্রতিনিধি তবিবুর রহমান, অনলাইন নিউজ পোর্টাল সাম্প্রতিকী ২৪ এর প্রতিনিধি কবির হোসেন।

সাংবাদিকরা তাদের প্রতিবাদ সভায় বলেন, গত ১৫ই ডিসেম্বর সন্ধ্যায় ঝিনাইদহ শহরে এইচ.এস.এস সড়কে অবস্থিত অনলাইন নিউজ পোর্টাল ঝিনাইদহের চোখ পত্রিকার অফিস, যমুনা টিভি, একাত্তর টিভি, ডিবিসি নিউজ, দেশটিভি সহ বিভিন্ন টেলিভিশন ও পত্রিকার সংবাদকর্মীদের অফিস ভাংচুর ও লুটপাট যা একটি বর্তমান সময়ে খুবই নেক্কারজনক ঘটনা।

আরও বলেন অফিস থেকে লুট করা মোবাইল, ক্যামেরা, ল্যাপটপ, মডেম, টেলিভিশনের বুম, রাউটার, পেনড্রাইভ, ভোটার আইডিকার্ড, ক্রেডিটকার্ড সহ প্রয়োজনীয় সকল কাগজপত্র ও ব্যাগ অবিলম্বে ফিরিয়ে দিতে হবে। আহত সংবাদকর্মী আব্দুর রহমান মিল্টন ও জহিরুল ইসলামের সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।