ঢাকাSunday , 14 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে বাংলা নববর্ষ উদযাপন

Link Copied!

পুলক সরকার জয়পুরহাট প্রতিনিধিঃ
নানা আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটে উদযাপিত হচ্ছে বাংলা নববর্ষ-১৪২৬। নববর্ষকে বরণ করতে সকাল সাতটায় শহীদ স্থানীয় ডা: আবুল কাশেম ময়দানে সূচনা সঙ্গীত পরিবেশন করেন জয়পুরহাট রবীন্দ্র সম্মিলন পরিষদের শিল্পীবৃন্দ।
সকাল ৮টায় কেন্দ্রিয় শহীদ মিনার থেকে বের হওয়া মঙ্গল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে কালেক্টরেট চত্বরে গিয়ে শেষ হয়। শোযাযাত্রায় জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার রশিদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় সহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।
মঙ্গল শোভাযাত্রা শেষে কালেক্টরেট চত্বরে আলোচনা সভা, বর্ষবরণ সঙ্গীত, শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা ও জেলা প্রশাসনের আয়োজনে পান্তা ভাতের আয়োজন করা হয়।
এছাড়া পুলিশ লাইন্স একাডেমি, জয়পুরহাট সরকারি কলেজ, মহিলা কলেজ সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে দিনব্যাপী  চলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও দেশীয় খেলাধুলা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।