ঢাকাMonday , 2 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ৩

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
০২ আগষ্ট/২১
জয়পুরহাটে বাড়ির পাশে কৃষি জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন কৃষক। সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত কৃষকরা হলেন পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের ছেলে দুলাল হোসেন (৫৫) ও একই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৫৩)।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালের দিকে কয়েকজন কৃষক বাড়ির পাশে রতনপুর জোড়া পুকুরপাড় মাঠে কৃষি জমিতে কাজ করতে যায়। হঠাৎ বৃষ্টি হওয়ায় মাঠের মধ্যে থাকা একটি গভীর নলকুপের সেচ ঘরে অবস্থান নেয় তারা।
কিন্তু নিহত দুজন কৃষক বারান্দায় দাড়ায়, এসময় বজ্রপাতে বারান্দায় দাঁড়িয়ে থাকা ওই দুই কৃষকের মৃত্যু হয়। আর ঘরের ভিতরে থাকা তিন কৃষকও আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও  স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।