ঢাকাThursday , 17 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রেস কনফারেন্স

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
১৭ জুন/২১
মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামী ২০ জুন ২য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন উপলক্ষে প্রেস কনফারেন্স করেছেন জয়পুরহাট জেলা প্রশাসক।
বুধবার বেলা সাড়ে ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে জেলা প্রশাসক শরীফুল ইসলাম জানান, আগামী ২০ জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে জয়পুরহাটে ১৪১ টি গৃহ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী। জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের বিষ্ণুপুর ও থিপুরগ্রামে, পুরানাপৈল ইউনিয়নের হেলকুন্ডা গ্রামে মোট ৩০টি গৃহ। পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বারকান্দরী ও বাগজানা ইউনিয়নের জীবনপুর গ্রামে মোট ৩০টি গৃহ। আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের আমানপুর গ্রামে ১০টি গৃহ। ক্ষেতলাল উপজেলার তুলসীগঙ্গা ইউনিয়নের ইকরগার ও বড়তারা ইউনিয়নের খারিতা গ্রামে মোট ১৩টি গৃহ ও কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের কাটাহার গ্রামে ৫৮টি গৃহ মিলে মোট জেলায় ১৪১টি গৃহ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে এবং গৃহহীনদের মাঝে হস্তান্তরের প্রস্তুতিও নেওয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পর জেলা প্রশাসনের উদ্যোগে গৃহহীন পরিবারের মাঝে এসব গৃহ হস্তান্তর করা হবে।
প্রেস কনফারেন্সে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনিরুজ্জামান, সহাকারী কমিশনার (রাজস্ব) মোশরফ হোসাইন সহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।