ঢাকাThursday , 2 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ট্রেন দূর্ঘটনায় মাদ্রসার সহকারী অধ্যাপক নিহত

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট শহরের ডাক বাংলা মোড়ের রেল ক্রসিং এলাকায় ট্রেনে কাটা পরে আব্দুল গোফফার (৪৯) নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন।
বৃহষ্পতিবার দুপুরে রেলগেট বিহীন ওই রেল ক্রসিং দিয়ে মোটর সাইকেল যোগে পারাপারের সময় এ দূর্ঘটনা ঘটে।
নিহত মাদ্রাসা শিক্ষক গোফফার জয়পুরহাট শহরের সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সদর উপজেলার কড়ই মালোপাড়া গ্রামের মৃত সুজাত উল্ল্যাহর ছেলে।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, জয়পুরহাট শহরের সুইপার কলোনী এলাকার রেল ক্রসিং দিয়ে মোটরসাইকেল যোগে শিক্ষক গোফফার সুগারমিল রাস্তা থেকে পাঁচবিবি রাস্তা এলাকায় যাচ্ছিলেন। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান আন্তঃনগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় মাদ্রাসা শিক্ষক গোফফার এর সমস্ত শরীর ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে কাটা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
উল্লেখ থাকে যে, ইতিপূর্বে এই রেল-ক্রসিংয়ে ট্রাক ও ট্রেন সংঘর্ষে সদর থানা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র মুন্নাসহ একাধিক দূর্ঘটনার ঘটনা ঘটে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।