ঢাকাWednesday , 4 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে কম্পিউটার ব্যবসায়ীকে মারপিট করে লুটপাটের অভিযোগ

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
০৪ ডিসেম্বর/১৯
জয়পুরহাট শহরের পৌর মার্কেটে কেটি কম্পিউটার এ্যন্ড নেটওয়ার্ক নামক ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী গোলাম কবিরকে মারপিট, ব্যাবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। তার ব্যাবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট চালিয়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি সাধন করা হয়েছে বলে গতরাতে জয়পুরহাট সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
ভূক্তভোগী গোলাম কবীর বুধবার সকাল ১০ টায় জয়পুরহাট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, সোমবার সন্ধা ৭টার দিকে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে সারা দিনের বেচা-কেনার হিসাব করছিলেন। এ সময় জেলার ক্ষেতলাল উপজেলার মধ্য বাজার গ্রামের সামছুল করিমের ছেলে সারওয়ার ই কাওসার সাফিন (৩৮), পাঁচবিবি উপজেলা শহরের বাবুল দাসের ছেলে অমরিত দাস জন (৩২),  জেলা শহরের পৌর মার্কেটের ব্যবসা প্রতিষ্ঠান ইনফোবিডি ২৪ সিষ্টেম লিঃ এর কর্মচারী চান মিয়া (২৭), একই প্রতিষ্ঠানের অপর কর্মচারী মোঃ জনিসহ অজ্ঞাত ১০/১২জন ব্যক্তি পরিকল্পিত ভাবে আমার ব্যাবসা প্রতিষ্ঠিানে এসে অযৌক্তিক তর্ক-বিতর্কে জড়িয়ে পরেন।”
এতে বাধা দিলে তারা সকলে মিলে তাকে মারপিট করে কম্পিউটার, ল্যাপটব, ইলেক্ট্রনিক্স যন্ত্রপাতিসহ চেয়ার-টেবিল ভাংচুর করে নগদ প্রায় ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যান। এতে নগত অর্থসহ তার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি সাধন করা হয়েছে বলেও জানান কেটি কম্পিউটার এ্যন্ড নেটওয়ার্ক এর স্বত্তাধিকারী গোলাম কবির।
তিনি বলেন, সন্ত্রাসীদের বেধরক মারপিটে মারাত্মক আহত হলে আশপাশের ব্যবসায়ীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে রাতেই জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেন। পরে চিকিৎসা শেষে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
এব্যাপারে অভিযুক্ত সারওয়ার ই কাওসার সাফিন কে মোবাইল ফোনে হামলার ব্যপারে জিজ্ঞসা করলে তিনি অস্বিকার করে জানান, অভিযোগটি ভিত্তিহীন।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান বলেন, এ ব্যাপারে গোলাম কবির বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।