ঢাকাMonday , 30 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে এক ভ্যানচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে জলিল মন্ডল (৫৫) নামে এক ভ্যানচালককে ধারালো অস্ত্র দ্বারা গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে জয়পুরহাট সদর উপজেলার সুন্দরপুর ত্রিমোহনী স্যুইচ গেইট এলাকার অদূরে একটি ঝোপ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জলিল মন্ডল জয়পুরহাট সদর উপজেলার কেন্দুল নয়াপাড়া গ্রামের ফয়েন উদ্দিন মন্ডলের ছেলে।
জয়পুরহাট সদর থানার অীফসার ইনচার্জ শাহরিয়ার খান জানান, শুক্রবার বিকেলে জলিল অটোভ্যান নিয়ে তার বাসা থেকে বের হয়, তিনি গতরাতে আর বাড়ি ফিরেননি। শনিবার বিকেলে ওই ত্রিমোহনী এলাকার অদূরে একটি ঝোপের মধ্যে তার মৃতদেহটি পরে থাকতে দেখে স্থানীয় লোকজনরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। এসময় ঘটনাস্থল থেকে জলিলের অটোভ্যানটি অক্ষত অবস্থায় উদ্ধার করে পুলিশ।
পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে। এ ব্যাপারে জলিলের স্ত্রী সালেহা বেগম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলার দায়ের করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।