ঢাকাSaturday , 14 August 2021

Warning: mysqli_query(): (HY000/1021): Disk full (/tmp/#sql-temptable-b770e-4403b-6961.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device") in /home2/nbnews71/public_html/wp-includes/class-wpdb.php on line 2187
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবসে দোয়ার মাহফিল অনুষ্ঠিত

Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টারঃ

পঞ্চগড়ে নিজ অর্থায়নে বিভিন্ন মাদ্রাসায় ও মসজিদের মুসল্লিদের মাঝে ।

কোরআন শরীফ, আম্মা পারা, কায়দা, বই, বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট ,
পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ,সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ পঞ্চগড় এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার বিকালে পঞ্চগড় সদর উপজেলা ১নংঅমরখানা ইউনিয়নে, কাজিরহাট নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা লিল্লাহ বোডিং এতিমখানায় মাদ্রাসার ছাত্রদের দ্বারা পবিত্র কোরআন খতম অনুষ্ঠানসহ আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট , ও অন্যান্য সদস্যদের উপস্থিতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং অন্যান্য শহীদের আত্মার মাগফেরাতের কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। এই অনুষ্ঠানের, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট,চেয়ারম্যান,জেলা পরিষদ পঞ্চগড় ও সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ পঞ্চগড়।সভাপতিত্ব করেন। জনাব মোহাম্মদ নুরুজ্জামান (নুরু )চেয়ারম্যান ১ নং ইউনিয়নে পরিষদের ,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামীলীগ পঞ্চগড় ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।জনাব মোঃ আব্দুর রহিম ,
সভাপতি ১ নং ইউনিয়ন আওয়ামী লীগ
জনাব মোঃ সায়েদ আলী
সাধারণ সম্পাদক ১নং অমরখানা ইউনিয়ন আওয়ামীলীগ ।
জনাব মোঃ জাকির হোসেন উপদেষ্টা সভাপতি কাজিরহাট নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা।উপস্থিত থেকে কাজিরহাট নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা লিল্লাহ বোডিং এতিমখানায় ও এতিমখানায় দুস্থ ও অসহায় শিশুদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।