ঢাকাTuesday , 15 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে ঐক্য পরিষদের আলোর মিছিল ও প্রর্থনা

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল নিহতদের আত্মার শান্তি কামনায় প্রার্থনা, মোমবাতি প্রজ্বলন ও আলোর মিছিল করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।
গতকাল সোমবার (১৪ই আগষ্ট) সন্ধায় এসকল অনুষ্ঠান পালন করে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদের নেতারা । মোমবাতি প্রজ্বলন করে আলোর মিছিলটি গোপালগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি থেকে বের হয়ে বঙ্গবন্ধু কলেজের ভিতরে শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের সামনে শেষ হয়। এসময় ভাস্কর্যর সামনে মোমবাতি প্রজ্বলন করে বিশেষ প্রার্থনা করা হয়।
এসময় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গোপালগঞ্জ জেলার শাখার সভাপতি প্রদীপ বিশ্বাস পল্টু, সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, সহ-সভাপতি সরোজ কান্তি বিশ্বাস খোকন, সহ-সভাপতি মি: রবিন সন মন্ডল,  যুগ্ম-সাধারণ সম্পাদক হেমন্ত বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক অনিমা বিশ্বাস, মহিলা ঐক্য পরিষদের আহবায়ক শিপ্রা বিশ্বাস, আইনজীবী ঐক্য পরিষদের আহবায়ক এ্যাড. বিষ্ণু অধিকারী, সদস্য সচিব এ্যাড. জয়ন্ত চক্রবর্তী, কবি ও সাংবাদিক রবিন্দ্রনাথ অধিকারী, সাবেক জেলা শিক্ষা অফিসার মঙ্গল চন্দ্র বিশ্বাস, ডেবিড বৈদ্য, অর্জুন বিশ্বাস, অর্পিতা বনিক প্রমুখ বক্তব্য রাখেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।