ঢাকাTuesday , 25 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষে আমতলী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

Link Copied!

নিরাপদ মাছে ভরবো দেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ” শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনার আমতলীতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩  পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার  ১১ টায় উপজেলার মৎস্য দপ্তরে আমতলীর  উদ্যোগে এ মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব  করেন  সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হালিমা সরদার। এতে উপস্থিত ছিলেন স্থানীয়  সিনিয়র সাংবাদিক গন।
২৪-৩০ জুলাই সপ্তাহব্যাপী মৎস্য সপ্তাহের বিভিন্ন কর্মসূচীদের মধ্যে রয়েছে মাইক যোগে প্রচারণা, ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড সহযোগে র‍্যালী,  প্রান্তিক পর্যায়ে মৎসজীবি ও মৎস্যজীবিদের সাথে মতিবিনিময়, চাষী পোনা মাছ নিধনকারী অবৈধ কারেন্ট জালের বিরুদ্ধে অভিযান, মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান ও পুকুরের পানি ও মাটি পরীক্ষা, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে প্রামাণ্য চিত্র পদর্শন, সুফলভোগীদের মাঝে মাছ চাষের বিভিন্ন উপকরণ বিতরণ, উপজেলা পর্যায়ে মৎস্য সপ্তাহ মূল্যায়ন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে আগামী ৩০শে-জুলাই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।