ঢাকাSaturday , 3 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩

Link Copied!

পুলক সরকার, স্টাফ রিপোর্টার, জয়পুরহাটঃ
জয়পুরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালীন ইলেকট্রনিক ডিভাইস  ব্যবহার করার সময় তিন জন পরিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।  শুক্রবার দুপুরে জেলার সদর উপজেলার ৩টি পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।
আটক পরিক্ষার্থীরা হলেন, জেলার পাঁচবিবি উপজেলার তাজপুর গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন, বাঁশখুর গ্রামের মাজেদের ছেলে মাহমুদুল হাসান, আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের আসাদুজ্জামান লিয়নের মেয়ে সানজিদা বেগম।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন বলেন, শহরের  তিনটি কেন্দ্রে আটককৃত পরিক্ষার্থীরা ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারসহ অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিচ্ছিলেন। পরে পরিক্ষা কেন্দ্রে থাকা শিক্ষকরা পরিক্ষা শেষ মহুর্তে বুঝতে পেরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ  তিনজনকে আটক করে ।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান,  নিয়োগ পরীক্ষায় অংশ নেয়া জয়পুরহাট সরকারি কলেজ, খঞ্জনপুর উচ্চ বিদ্যালয় ও জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসা এই তিন কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান। এর পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।