ঢাকাWednesday , 6 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত

Link Copied!

পুলক সরকার, স্টাফ রিপোর্টস, জয়পুরহাটঃ
০৬ ডিসেম্বর/২৩
জয়পুহাটে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসারে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী এ কর্মশালায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক সবুর আলী।
এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম, জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক ইমাম হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান অশোক ঠাকুর, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব বাবু নন্দলাল পার্শী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আমজাদ হোসেন, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি শ্যামল কুমার সাহা, জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারী সুমন কৃমার সাহা, মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক সাইফুল ইসলাম।
কর্মশালায় জানানো হয়, এই প্রকল্পের মাধ্যমে সনাতন ধর্মালম্বী প্রাক-প্রাথমিক ও বয়স্কদের ধর্মীয় শিক্ষা, অক্ষরজ্ঞান ও আধুনিক শিক্ষাদানের পাশপাশি নৈতিকতা শিক্ষা, শরীর চর্চা ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। কর্মশালা শেষে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।