ঢাকাTuesday , 1 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Link Copied!

পুলক সরকার, ষ্টাফ রিপোর্টারঃ
দেশব্যাপী বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ। বিকেলে  জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এরপর শহর প্রদক্ষিণ শেষে আবার সেখানে গিয়ে  শেষ হয়।
পরে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হক্কানি, রাজা চৌধুরী  সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক সুমন কুমার সাহা, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাক কবীর তুহীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন সাবু,সাধারণ সম্পাদক কালীচরণ আগরওয়ালা, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা প্রমুখ।
সমাবেশ থেকে বক্তারা বিএনপি-জামায়াতের যেকোনো নৈরাজ্য কঠোর হাতে প্রতিরোধ করার ঘোষণা দেন। বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।