ঢাকাWednesday , 16 November 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জননেত্রী শেখ হাসিনা’ই এই দেশের উন্নয়ন করেছে-এমপি শেখ আফিল উদ্দিন 

Link Copied!

এম সাঈদ, বেনাপোল।।

শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা’ই এই দেশের উন্নয়ন করেছে। আর এই উন্নয়ন বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়ার উন্নয়ন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার উন্নয়ন। সুখী  সমৃদ্ধ বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড় করাবার জন্য উন্নয়ন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বধীন আওয়ামীলীগ সরকারকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। আগামী ২৪ নভেম্বর যশোরে জননেত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে পরিনত  করে প্রমাণ করতে হবে শার্শার তথা যশোরের মাটি শেখ হাসিনার ঘাটি।
বুধবার দুপুরে শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জননেত্রী শেখ হাসিনার যশোর আগমন উপলক্ষে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শেখ আফিল উদ্দিন আরও বলেন, একাত্তরের পরাজিত শক্তি আবারো মাথা চাড়া দিয়ে উঠছে। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চাই। দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চাই। তাই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। তারা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করলে প্রতিহত করতে হবে। বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ইলিয়াছ কবির বকুলের সার্বিক ব্যবস্থপনায় এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, যুবলীগের সভাপতি আলী আহমদ, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব পল্টু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপুসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকগণ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহম্মদ শান্তি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।