ঢাকাSaturday , 30 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ছোট বোন রেহানা পাশে না থাকলে এত কাজ করতে পারতাম না :  টুঙ্গিপাড়া জনসভায় প্রধানমন্ত্রী

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
মানুষের ভাগ্য পরিবর্তন করতে মন প্রাণ দিয়ে কাজ করে যাচ্ছি, আর এগুলো সম্ভব হয়েছে আমার ছোট বোন শেখ রেহানার জন্য। রেহানা আমার পাশে না থাকলে আমি এত কাজ করতে পারতাম না।
আজ শনিবার (৩০ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, ৭৫ এর পরে আমি তখন দেশে আসি তখন শুধু শেখ রাসেল আর কামাল, জামাল’কে খুঁজতে ছিলাম। তখনও আমাকে স্বৈরাচারী বিএনপি বিভিন্ন কাজে বাধা দেয়। তবে সেদিন আমি আমার ভাইদের কে না পেলেও এয়ারপোর্টে হাজার হাজার মানুষ আমার পাশে দাড়িয়ে ছিল। সেদিন থেকেই দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমাকে হত্যার জন্যে বিএনপি জামায়াতের বিভিন্ন সময়ে বিভিন্ন হামালায় আমার এই জনগণ মানবঢাল হয়েছিল আর আল্লাহর রহমতে আমি বেঁচে আছি। স্বাধীনতা বিরোধী সেই অপশক্তি আজও মাথা চাড়া দিয়ে উঠছে। আগুন সন্ত্রাসী করাই হচ্ছে বিএনপি জামায়াতের কাজ। লন্ডনে বসে তারেক জিয়া হুকুম দেয় আর তার কথা শুনে একদল বিপথগামী লোক অ্যাম্বুলেন্স, হাসপাতালে হামলা করাসহ পুলিশ সদস্যও পিটিয়ে মেরেছে। ভবিষ্যতে যদি আবারও এমন কোনো কাজ করে তাহলে ওই তারেক জিয়াকে ধরে এনে আইনের আওতায় আনবো।
এসময় নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে একদল বিপথগামী লোক ও বিদেশী চক্র নাশকতা করছে। সেজন্য সকলে মিলে আগামী ৭ই জানুয়ারি পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করবেন এই আশা ব্যাক্ত করছি। আমি অনেক ভাগ্যবান যে আপনাদের মত জনগন পেয়েছি।
এদিন নির্বাচনী প্রচারের অংশ হিসেবে টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ভাষণ শেষে গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান কলেজ মাঠে আয়োজিত জনসভায় যোগ দেন আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। এবং একই দিনে মাদারিপুরের কালকিনিতে আয়োজিত জনসভায় অংশ গ্রহণ করার কথা রয়েছে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।