ঢাকাSunday , 25 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চোর চক্রের মূলহোতা আনোয়ার কে গ্রেফতার করেছে র‍্যাব-৫

Link Copied!

মোঃ আলী হাসান, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ আন্তঃজেলা চোর চক্রের মূলহোতা আনোয়ার কে জয়পুরহাটের পাঁচবিবি থেকে গ্রেফতার করেছে র‌্যাব-০৫।
২৪ ফেব্রুয়ারী(শনিবার) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযাানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকা হতে চোরচক্রের মূলহোতা মোঃ অনোয়ার হোসেন কে গ্রেফতার করে র‍্যাব-৫।
মোঃ আনোয়ার হোসেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের
মোঃ শেহের আলীর ছেলে।
গ্রেফতারকৃত আসামী আনোয়ার জয়পুরহাট আন্তঃজেলা মোবাইল চোর চক্রের মূলহোতা। সে পাঁচবিবি উপজেলার আটাপাড়া এলাকা থেকে জৈনক সুলতান মাহমুদ নামে একজন ব্যক্তির মোবাইল ফোন চুরি করে।
পরবর্তীতে জৈনক সুলতান মাহমুদ নামে ব্যক্তির অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত আসামী কে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকায় চুরিকৃত মোবাইল ক্রয়-বিক্রয়ের সময় আনোয়ার কে হাতেনাতে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে চোর চক্রের মূলহোতা আনোয়ার কে তল্লাশি করলে তার নিকট থেকে চুরিকৃত মোবাইল উদ্ধার করা হয়। চোর চক্র সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।