ঢাকাSunday , 2 April 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চুড়খাইয়ে গরীব অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরন করলেন সৌদী প্রবাসী বাদশা মিয়া। 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
অসহায় দুস্থ মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে  ঈদ উপহার পৌছে দিয়েছেন বাংলাদেশ পলিটিক্যাল ইঞ্জিনিয়ার লীগের উপদেষ্টা কমিটির সদস্য,ময়মনসিংহের সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুড়খাই নামাপাড়া গ্রামের সৌদী প্রবাসী শেখ মোহাম্মদ  বাদশা মিয়া।
 রবিবার (২রা এপ্রিল)  চুড়খাই নামাপাড়া এলাকায় তার নিজ বাড়ীতে শেখ মোহাম্মদ বাদশা মিয়ার পক্ষে তার সহধর্মীণী মোছাঃ শাহনাজ পারভীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে উপহার হিসাবে  আনুষ্ঠানিকভাবে নগদ ৫ শত টাকা করে সর্বমোট প্রায় ৬ শতাধিক গরীব অসহায় মানুষের মাঝে এই উপহার তুলে দেন।
এ বিষয়ে শেখ মোহাম্মদ  বাদশা মিয়া  বলেন, ঈদ মুসলমানদের একটি প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদ যেন সবার জন্য আনন্দময় হয়। সবাই যেন হাসিমুখে ঈদ উদযাপন করতে পারে তাই আমার এলাকার দুস্থ ও অসহায় মানুষদের কাছে ঈদ উপহার সামগ্রী পৌছে দিয়েছি। প্রত্যেকেরই উচিৎ স্ব-স্ব অবস্থান থেকে অসহায় ও দুস্থ মানুষদের পাশে থাকা।
এদিকে বাদশা মিয়ার দেয়া ঈদ উপহার পেয়ে আনন্দে আত্মহারা হয়ে এসব এলাকার মানুষ বলেন,বাদশা মিয়া একজন জনবান্ধব সমাজ সেবক। তিনি সব সময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করেন। তার ঈদ উপহার পেয়ে আমরা অনেক আনন্দিত।
উক্ত নগদ অর্থ সামগ্রী বিতরণ পুর্ব মুহুর্তে সৌদী প্রবাসী বাদশা মিয়া ফোনালাপে জানান,বিদেশে বসবাস করলেও আমার মন চায়,এলাকার অসহায়দের জন্য কিছু করার। তাই আমি এলাকার গরীবদের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, বিদেশে বসবাস করলেও আমার জন্মভুমি চুড়খাই নামাপাড়া এলাকার মানুষদের ভুলতে পারি না। তাদের সাথে মিশে থাকতে চাই এবং আমরা যেন প্রতি বছরই রমজান মাসে এলাকার গরীবদের মুখে হাসি ফুটাতে পারি।পরিশেষে তিনি নিজেের ও তার পরিবারের সবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন- আলোকিত বাংলাদেশ পত্রিকার জার্নালিস্ট  মুঞ্জুরুল হক মুঞ্জু, সাংবাদিক আরিফ রববানী,ইঞ্জিনিয়ার লীগ এর কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার  আকাশ হাসান,সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রাসেলসহ স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।