ঢাকাThursday , 11 August 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল কবির ও সদস্য রিমন রাজভরের জন্মদিন উদযাপন

Link Copied!

 

স্টাফ রিপোর্টার: আগস্টের শোককে শক্তিতে পরিণত করার আহ্বান জানিয়ে গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক, মোহনা টিভি প্রতিনিধি, জহুরা মাতৃসদন এর তত্ত্বাবধায়ক বিশিষ্ট সাংবাদিক রাসেল কবির ও গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সদস্য, এনবিনিউজ একাত্তর’র সম্পাদক রিমন রাজভরের জন্মদিন উপলক্ষে মোমবাতি প্রজ্বলন, কেক কর্তন ও মিষ্টি বিতরণের মাধ্যমে উদযাপন করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) রাত ১০টায় ‘সাপ্তাহিক খোলা হাওয়া’র অফিসে গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত জন্মদিনের অনুষ্ঠান মোমবাতি প্রজ্জ্বলন ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয়। শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এসময় নিজের জন্মদিন উদযাপনের এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করে সাংবাদিক রাসেল কবির বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা, রাষ্ট্রের চারটি স্তম্ভের একটি। এই পেশার মর্যাদা সমুন্নত রাখতে সকল কলম সৈনিককে সৎ ও সাহসিকতার সাথে নিজ দ্বায়িত্ব পালনের আহ্বান জানান। সাংবাদিক সহযোদ্ধাদের পাশে থাকার, পাশে রাখার অঙ্গিকার করেন।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক রাসেল কবির, আনোয়ারুল ইসলাম, ডিপটি প্রধান, উজ্জ্বল হক প্রধান, সুমন কামাল, রিমন রাজভর, লতিফ মিয়া, মামুন শেখ, রেজুয়ান খান রিকন, আতিয়ার রহমান, মশিউর রহমান বাবু, সুমন সরকার, হাফিজার রহমান, শহিদুল ইসলাম খোকন সহ অনেকেই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।