ঢাকাTuesday , 16 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জ হাসপাতালে ৭ দালাল  আটক

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :

চিকিৎসাসেবায় প্রতিবন্ধকতা সৃষ্টিকারী এবং রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া দালালদের ধরতে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে অভিযান চালিয়েছে মেডিকেল প্রশাসন ও জেলা প্রশাসন ।

আজ মঙ্গলবার  দুপুরে হাসপাতালে অভিযান চালিয়ে  ৭ জনকে আটক হয়। পরে তাঁদের মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করে মুচলেকায় ছেড়ে দেওয়া হয়।
এ সময় গোপালগঞ্জ সিভিল সার্জন মোহাম্মদ জিল্লুর রহমান,  হাসপাতালের তত্বাবধায়ক জীবিতোশ বিশ্বাস,  সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ,  উপজেলা সাস্থ্যা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিপা বেপারি,  মেডিকেল অফিসার এসএম সাকিবুর হাসান’সহ জেলার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
গোপালগঞ্জ সিভিল সার্জন মোহাম্মদ জিল্লুর রহমান  বলেন, হাসপাতালের ভেতরে ঢুকে শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকের কর্মচারীরা রোগীদের ভাগিয়ে নিয়ে যায়।  এধরণের অভিযোগ পেয়ে আমরা হাসপাতালে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করি এবং তাদের জরিমানা করে শর্ত সাপেক্ষে মুচলেকায় মুক্তি দেওয়া হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।