ঢাকাTuesday , 19 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে কামাল মিয়া সকলের দোয়া ও সমার্থন প্রার্থী

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি ঃ
আগত গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে নতুন ১২ নং ওয়র্ডের কাউন্সিলর পদে আওয়ামীলীগ পরিবারের সন্তান সমাজ সেবক কামাল মিয়া সকলের দোয়া সমার্থন প্রর্থী। কামাল মিয়া পৌরসভার পুরাতন মানিকদাহ গ্রামের বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ নাসির মিয়ার ছেলে বড় ছেলে।
কামাল মিয়া মহামারি করোনা ভাইরাস ও লকডাউরে সময় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আহব্বানে গোপালগঞ্জের জননেতা সাবেক সাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে এলকার সাধারণ মানুষের জন্য খাদ্য, করোনা প্রতিরোধ সরজ্ঞাম বিতরণ ও সচেতনামূলক লিফলেট বিতরণ করে তিনি। ওই ওয়ার্ডের কোন ব্যাক্তি অসুস্থ হলে নিজ তহবিল হতে এ্যাম্বুলেন্স, ঔষুধ এবং ফ্রি চিকিৎসার ব্যাবস্থাও করেন তিনি।
হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গাপুজা উপলক্ষে কামাল মিয়া তার লোক দলীয় নেতাকর্মী ও সমার্থকদের সাথে নিয়ে ১২ নং ওয়ার্ডের প্রত্যেকটি পুজা মন্ডপ পরিদর্শন করেন ও সকলের খোজ খবর নেন । সেই সাথে তিনি তার সাধ্য মতো পুজায় আর্থিক সহযোগীতা করেন।
এছাড়াও করনা ভাইরাসের করনে দীর্ঘ ১৮মাস পর স্কুল কলেজ খুলে দেওয়ায় গরিব পরিবরের ছেলে মেয়েরা স্কুল ড্রেসের অভাবে স্কুলে যেতে পারচ্ছিল না। তখন তিনি গরিব শিক্ষাথীদের মাঝে স্কুল ড্রেস বিতরন করেন।
মোঃ কামাল মিয়ার বলেন, আমি সব সময়েই সাধারন জনগনের সাথে থেকেছি এবং আছি, মানুষের সুখে দুঃখে পাশে সবসময় আসি । জনগনের প্রতিনিধি হয়ে সবসময় তাদের পাশে থাকতে চাই। আমি আমার ১২ নং ওয়ার্ড বাসির কাছে দোয়া ও সমার্থন কামনা করছি সারাজীবন যেন তাদের পাশে থেকে খেদমত করে যেতে পারি। আশা করি ওয়ার্ডের জনগণ আমাকে সমর্থন করে আমাকে ভোট দিয়ে তাদের খেদমত করার সুযোগ দিবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।