ঢাকাThursday , 28 April 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জ জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

Link Copied!

 

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি :
বিনা খরচে নিন আইনি সহায়তা শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা। এই প্রতিপাদ্য কে সামনে রেখে আজকে দেশব্যাপী জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২ উদযাপিত হচ্ছে। এরই ধারা বাহিকতায় নানা কর্মসূচীর মাধ্যমে আজকের এই দিবসটি উদযাপন করেছে গোপালগঞ্জ জেলা লিগাল এইড।
আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় গোপালগঞ্জ চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কনফারেন্স রুমে গোপালগঞ্জ জেলার বিচার বিভাগের প্রধান জেলা ও দায়রা জজ অমিত কুমার দে’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক সাহিদা সুলতানা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাহাদাত হোসেন ভূইয়া, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আব্বাস উদ্দিন, সিনিয়র চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, সিনিয়র চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুর রহমান, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মাহামুদ, সাবেক পৌর মেয়র কাজী লিয়াকত আলী, জেল সুপার মোঃ ওবায়দুর হোসেন, জেলা আইনজীবী সমিতি সভাপতি সুনিল কুমার দাস, সম্পাদক এম জুলকদর রহমান এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ’সহ অনেকে উপস্থিত ছিলেন।
এর আগেএকটি বর্ণাঢ্য র‌্যালি গোপালগঞ্জ জজ কোর্ট থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে গিয়ে শেষ হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।