ঢাকাFriday , 3 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে-২ আসনের সংসদ সদস্য শেখ সেলিমের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জে-২ আসনের সংসদ শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে সদর উপজেলার ২১টি ইউনিয়ন ও গোপালগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডের ১৩ হাজার ৫’শ অসহায় দিনমুজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে গোপালগঞ্জ পৌরসভা চত্বর থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেনসদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু। কার্যক্রমের প্রথম পর্যায় প্রতি পরিবারে ৫ কেজি চাল,১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, আধা কেজি ভোজ্য তেল ও ১ কেজি লবন বিতরণ করা হয়।
জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট রনজিৎ কুমার গামা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী রিয়াজুল ইসলাম প্রিন্স ও পৌর কমিশনাররা এসময় উপস্থিত ছিলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু বলেন, করোনা পরিস্থিতিতে গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ সেলিমের পক্ষ থেকে প্রথম পর্যায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। স্বাস্থ্য বিধি মেনে কোন প্রকার জনসমাগম ছাড়া আওয়ামীলীগ ও আঙ্গসংগঠনের কর্মীদের সাথে নিয়ে অসহায় গরীব মানষদের বাড়ীতে বাড়ীতে গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হবে। পরবর্তীতে এ ত্রাণ কার্যক্রম অব্যাহতথাকবে বলেও তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।