ঢাকাTuesday , 26 April 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে “হৃদয়ে বৈশাখ” সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গ্রামে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে “হৃদয়ে বৈশাখ” নামে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৫ই এপ্রিল) বিকাল থেকে রাত সাড়ে ৮ পর্যন্ত সাতপাড় দীননাথ গয়ালী চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই সাংস্কৃতিক অনুষ্ঠান ঘিরে বিদ্যালয় মাঠে বসেছে বৈশাখী মেলা।
এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নিতিশ রায়, বিষেশ অতিথি ছিলেন সাতপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি, বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর সাধারণ সম্পাদক উজ্জ্বল বিশ্বাস, সাতপাড় দীননাথ গয়ালী চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ হালদার, সাতপার বাজার কমিটির সভাপতি পালু বিশ্বাসসহ বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর সকল সদস্যগণ ও ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি নির্মলেন্দু বিশ্বাসের সভাপতিত্বে এ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উল্লেখ, ২০০৬ সাল থেকে সুস্থ সংস্কৃতি চর্চা, মানবিক সমাজ বিনির্মানের জন্য উদ্যোগ গ্রহন করে একঝাক যুবকের হাত ধরে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর যাত্রা শুরু হয়। ওই ইউনিয়নের সকল সামাজিক কাজ, দরিদ্রদের শীত বস্ত্র বিতরণ, শিক্ষার মানোন্নয়নে কাজ করা, যে কোন জাতীয় সংকটে রাজ পথে থাকা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহোযোগিতা, সামাজিক বৈষম্য দূর করতে কাজ করে যাচ্ছে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠী। করোনাকালীন মহামারী সময় দরিদ্রদের মাঝে খাদ্য ও করোনা প্রতিরোধ সরঞ্জাম বিতরণ করে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠী। এরা সাতপাড় ইউনিয়নের সকল উন্নয়ন কজে সর্বদা ব্যাস্ত থাকে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।