ঢাকাSaturday , 30 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে বাস ও ইজিবাইকের সংঘর্ষে নিহত-২, আহত-৪

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও ইজিবাইক সংঘর্ষে ২ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অরো ৪ জন।
আজ শুক্রবার (২৯৷ সেপ্টেম্বর)  বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  দূর্ঘটনার পরে বাসটিতে আগুন লাগিয়ে দেয় বিক্ষুব্ধ জনগণ।
দুর্ঘটনায় নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের হুগলাকান্দি গ্রামের আকমল শেখের স্ত্রী রানী বেগম (৬০)  এবং একই ইউনিয়নের বাগিয়া গ্রামের আব্দুল হক এর ছেলে হায়াত আলী শেখ (৬২)।
পুলিশ ও স্থানীয়রা জানান, একটি ইজিবাইক যাত্রী নিয়ে গেড়াখোলা থেকে মুকসুদপুর যাচ্ছিল। ইজিবাইকটি মহাসড়কের দাসের হাট এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে রানী বেগম নামের এক বৃদ্ধা নিহত হয়। আহত ৫ জনকে উদ্ধার করে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে মোঃ হায়াত আলী নামের আরো এক বৃদ্ধার মৃত্যু হয়।
খবর পেয়ে ফায়ারসার্ভিসের একটি দল গিয়ে বাসে লাগা আগুন নিয়ন্ত্রনে আনে।
এসময় ঢাকা খুলনা মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। কিছু সময় পর আবার যান চলাচল স্বাভাবিক হয়। এ দূর্ঘটনায় আহতরা হলেন, ফুল মিয়া (৪৭), খুকি (৫৫) লামিয়া (২০) ও জাহেদা বেগম (৫০) কে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে।
নিহত ও আহতদের বাড়ি জেলার কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার  বিভিন্ন গ্রামে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।