ঢাকাSaturday , 28 November 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে দ্রুতগতি ও চালকের অসাবধনতায় কারনে ঝরলো চারটি তাজা প্রাণ

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত ও আহত হয়েছেন অন্তত ২০ জন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ-পাটগাতী সড়কের টুঙ্গিপাড়ার মালেকের মোড়ে ঢাকাগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খালের মধ্যে পড়ে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় নিহতরা হলেন, গোপালগঞ্জের জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের রঞ্জিত ধরের ছেলে সঞ্জিতধর (৪০), টুঙ্গিপাড়া উপজেলার বড় ডুমুরিয়া গ্রামের সুমন্ত কীর্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২), একই উপজেলার নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ও ভ্যান চালক আকাম উদ্দিন মোল্লা (৫৫), দোলা পরিবহনের হেলপার ঠান্ডা মিয়া (৫২)। তার বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার বাকপুর গ্রামে।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম দূর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন ।
আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন জেলার টুঙ্গিপাড়ার পাকুর্তিয়া গ্রামের হাসিনা বেগম (৩৮) ও তার ভাগ্নে মোরসালিন শেখ (৩৫), বাশবাড়ীয়া গ্রামের অসীম তালুকদার (৩৫),মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের হৃদয় ধর (১৮) ও তার চাচা কৃষ্ণ ধর (৫০), যশোরের জেলা নির্বাচন অফিসার আতিকুল ইসলাম (৪৮), পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার কালাইয়া গ্রামের সোহাগ খান (৩২) ও পাড়েরহাটের আব্দুস সালাম শেখ (৬২)।
যাদের ঠিকানা পাওয়া যাইনি তাদের মধ্যে রয়েছেন সোহেল খান (৩৪), আমজাদ হোসেন (৫০), আলামীন (৪৫),তানিয়া (২৪), রীনারা বেগম (২৫) ও সালেহা বেগম (৪৫)। এছাড়া ৬ জন অজ্ঞাত যাত্রী রয়েছেন।
প্রতক্ষদর্শী দোলা পরিবহনের যাত্রী সোহাগ খান (৩২) বলেন, সকালে বাসটি পিরোজপুর থেকে ছেড়ে আসে। বাস ছাড়ার পর থেকেই বাস চালক তার আসনের পাশে বসে থাকা দুই ব্যক্তির সাথে কথা বলছিলেন এবং দ্রুতগতিতে বাসটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে আসার পর বাসটি পিছন থেকে একটি যাত্রীবাহি ভ্যানকে চাপা দেয়। একপর্যায় চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এবং বাসটি কালভার্টের রেলিং ভেঙ্গে সড়কের পাশে খালের মধ্যে উল্টে পড়ে।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক মোঃ জানে আলম বলেন, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দূর্ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনা স্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পর আরো ৩ জনের মৃত্যু হয়।
গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা ডা. মো.ফারুক আহমেদ বলেন, শনিবার বেলা ১১ টার দিকে দূর্ঘটনায় আহত ব্যাক্তিদের হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে ৪ জনকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। অপর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এএফএম নাসিম বলেন, পিরোজপুর থেকে ছেড়ে আসা দোলা পরিবহন টুঙ্গিপাড়ার মালেকের মোড়ে পৌছালে একটি যাত্রিবাহী ভ্যানকে চাপ দেয় । ঘটনাস্থলে ভ্যান চালকের মৃত্যু হয়।বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খালের মধ্যে উল্টে পড়ে যায় । পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এবং স্থানীয় জনগণ হতহতদের উদ্ধর করে গোপালগঞ্জ এবং টুঙ্গিপাড়া হাসিপাতালে ভর্তি কারে। অপর আহতরা বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।