ঢাকাThursday , 12 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে দুই দিনব্যাপী শিশু আনন্দ মেলা শুরু

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে শুরু হয়েছে দুই দিনব্যাপী শিশু আনন্দ মেলা ও সাংস্কৃতিক উৎসব। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে গোপালগঞ্জ শিশু একাডেমি ভবনে এই উৎসব চলছে। বাংলা নববর্ষ পালন উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি, গোপালগঞ্জ জেলা শাখা এ উৎসবের আয়োজন করে।

সকালে জেলা শিশু একাডেমিতে আয়োজিত এ উৎসব উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শিশু কর্মকর্তা খোন্দকার নিপুন হোসেন। দুই দিনব্যাপী শিশু আনন্দ মেলা ও সাংস্কৃতিক উৎসবে রয়েছে শিশু সমাবেশ, নাট্যোৎসব, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ।

এ সব প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না, জেলা তথ্য অফিসার হাসিবুল হাসান, জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহিদুজ্জামান, প্রফুল্ল বল, কৃষ্ণ মধু ও সুব্রত বিশ্বাস।

প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে আগামীকাল শুক্রবার বিকেলে পুরস্কার বিতরণ করা হবে। এতে জেলার বিভিন্ন প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।