ঢাকাThursday , 15 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে দালালের খপ্পরে পরে লিবিয়ায় গিয়ে ৩ মাস ধরে নিখোঁজ মিরাজুল : দালালের নামে মামলা

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নের  মনিরকান্দি গ্রামের শাহাজাহান  শেখের ছেলে মিরাজুল শেখ (২৯) দালালের খপ্পরে পরে লিবিয়ায় গিয়ে ৩ মাস ধরে নিখোঁজ রয়েছে। শুধু মিরাজুল নয় একাধিক পরিবারের সন্তানকে ইটালি পাঠানোর প্রলভন দেখিয়ে লিভিয়াতে আটকে রেখে কোটি টাকার উপরে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ গোহালা গ্রামের আবুল কালাম আজাদ, মোল্লাদি গ্রামের গিয়াস উদ্দিন মোল্লার ছেলে রুহুল আমিন মোল্লা’সহ তার সিন্ধিকেটের বিরুদ্ধে।
এঘটনায় আবুল কালাম আজাদ ও রুহুল আমিন মোল্লার বিরুদ্ধে মানব পাচার দমন আইনে গোপালগঞ্জ আদালতে মামলা করেছে নিখোঁজ  মিরাজুলের বাবা শাহাজাহান শেখ।
নিখোঁজ মিরাজুল ইসলামের মা রেবেকা বেগম বলেন, আমার ছেলে মিরাজুলকে ইটালি নেওয়া কথা বলে আবুল কালাম আজাদ ও রুহুল আমিন মোল্লা ১২ লক্ষ টাকা নেয়। পরে মাফিয়াদের দিয়ে ধরিয়ে আরও ৭ লক্ষ টাকা নেয়। মাফিয়াদের কাছ থেকে উদ্ধার হওয়ার পর আবার তিন মাস ধরে নিখোঁজ রয়েছে। আমার ছেলে বেঁচে আছে নাতি মারা গেছে সে খবরও আমরা পাচ্ছিনা। আমি আমার ছেলেকে জীবিত ফেরৎ চাই।
মিরাজুলে বোন খাদিজা আক্তার বলেন, আমার ভাইকে লিভিয়া নিয়ে মাফিয়াদের কাছে তুলে দিয়ে তাকে মারপিট করে ভিডিও আমাদের কাছে দিয়ে টাকা দাবী করে। ভাইকে বাঁচানোর টাকা দেওয়ার পরে এখনও তিন মাস ধরে আমার ভাই নিখোঁজ রয়েছে। আমি আমার ভাইকে ফেরত চাই ও দালালদের বিচার দাবী করছি।
মুকসুদপুর থানা ওসি তদন্ত শীতল চন্দ্র পাল বলেন, এ ঘটনায় আদালতের নির্দেশে মুকসুদপুর থানায় মানব পাচার দমন আইনে একটি মামলা রজু হয়েছে এবং আবুল কালাম আজাদকে গ্রেফতার করে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আবুল কালাম আজাদ ঘটনার সাথে জরিত থাকা ও টাকা নেওয়ার কথা স্বীকার করেছে। অপর আসামি রুহুল আমিন মোল্লাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।  ভিকটিম মিরাজুল শেখ এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।