ঢাকাMonday , 9 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে জাতীয় তামাকমুক্ত দিবসে তামাক বিরোধী সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
জীবনের জন্য, পরিবারের জন্য তামাক কোম্পানির আগ্রসর প্রতিহত করুন ¯েøাগানকে সামনে রেখে গোপালগঞ্জে তামাক বিরোধী সংবাদ সম্মেলন করেছে  থ্রিস্টার অর্গানাইজেশন, স্বর্না মহিলা সংস্থা ও উজ্জীবন মহিলা সংস্থা। দেশব্যাপি তামাক নিয়ন্ত্রন আইন লঙ্ঘন ও তামাক কোম্পানির বেপরোয়াতা নিয়ে এ সংবাদ করে তারা।
আজ সোমবার (৯ অক্টোবর) সকাল ১০টায় গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে থ্রিস্টার অর্গানাইজেশনের নির্বাহী প্রধান ইলিয়াস হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্বর্না মহিলা সংস্থা নির্বাহী প্রধান মাহমুদা বেগম’সহ অনেকে বক্তব্য রাখেন।
এসময় থ্রিস্টার অর্গানাইজেশনের ম্যানেজার ময়িন খান, ফিন্ড অফিসার মবিন খান, সেচ্ছাসেবক রাশেদুল, নাঈম কাজী, সবিতা রানী হীরা’সহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা তামাক আইন সংশোধনী চুড়ান্ত করা, তামাক কোম্পানির প্রভাব থেকে নীতি সুরক্ষায় এফসিটিসি এর অনুচ্ছেদ ৫.৩ অনুসারে ‘কোড অব কন্ডাক্ট’ গ্রহণ করা, জাতীয় তামাক নিয়ন্ত্রণ কর্মসূচি এবং দেশব্যাপী যথাযথ কার্যক্রম গ্রহণ করা’সহ বিভিন্ন সুপারিশ করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।