ঢাকাMonday , 31 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন ॥

Link Copied!

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর পক্ষে সোমবার দুপুর ১২টায় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ ও ধর্ম-বিষয়ক সম্পাদক শেখ মোহম্মদ আব্দুল্লাহ’র নেতৃত্বে প্রধানমন্ত্রীর নিজ নির্বাচণী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার (গোপালগঞ্জ-৩ আসন) মানুষ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে এ শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর সেখানে বঙ্গবন্ধুসহ ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর ও সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ও সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।
এ সময় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ বলেছেন, এবারে এতো সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে; যা আগে কখনও হয়নি। বাংলাদেশের মানুষ এ নির্বাচণে স্বত:স্ফুর্ত অংশগ্রহণ করেছেন এবং উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে ভোটাররা তাদের ভোট প্রদান করেছেন। এ কারণে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ভোটাররাও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রায় ৯৯.৭৪% ভোট দিয়ে টানা ৭ম বারের মতো তাঁকে জয়যুক্ত করেছেন। তাই তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়াবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।