ঢাকাMonday , 15 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে জমির আইল কাটতে নিষেধ করায় মালিককে পিটিয়ে আহত

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ সদর উপজেলায় শেওড়াবাড়ি গ্রামে জমির আইল (সিমানা) কাটাতে নিষেধ করায় জমির মালিক সুজন বিশ্বাসকে মারপিট করে গুরুত্বর আহত করেছে একই গ্রামের বিরেন বাড়ৈ ও তার লোকজন। আহত সুজন বিশ্বাস শেওড়াবাড়ি গ্রামের শরৎ বিশ্বাস ছেল্ ে
গত শুক্রবার (১২ জানুয়ারী) সকালে উপজেলার শেওড়াবাড়ি গ্রামের সুজন বিশ্বাসের বাড়ির দক্ষিনপাশে এ মারপিটের ঘটনা ঘটে। এ ব্যাপারে গতকাল রবিবার সুজন বিশ্বাসের স্ত্রী আরতী বিশ্বাস বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।
আহত সুজন বিশ্বাস অভিযোগ করে বলেন, আমাদের শেওড়াবাড়ি বিলে জমিতে সবারই কাজ শুরু হয়েছে। প্রতি বছর এই সময় বিরেন বাড়ৈ জমির আইল (সিমানা) কেটে আমার জমির মধ্যে ঢুকে পরছে। আমার জমির মধ্যে পুরানো বøকের ড্রেন লাইন করা। গত শুক্রবার সকালে পাশের জমির মালিক বিরেন বাড়ৈ জমির আইল কাটতেছে। তখন আমি গিয়ে তাদের নিশেষ করলে  বিরেন ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা শাপল দিয়ে আমাকে বারি মারে। আমি মাটিতে পরে গেলে তার সাথে থাকা চয়ন বাড়ৈ, বিনয় বাড়ৈ ও বিকম বাড়ৈ এসে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাকে এলাপাথারী মারপিট করে। পরে আমার চিৎকারে পরিবারের লোকজন ও এলাকাবাসী এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আহত সুজন বিশ্বাসের স্ত্রী আরতী বিশ্বাস বলেন, আমাদের জমির আইল কাটতে নিষেধ করায় বিরেন বাড়ৈ, চয়ন বাড়ৈ, বিনয় বাড়ৈ ও বিকম বাড়ৈ আমার স্বামীতে হত্যা করার উদ্ধেশ্যে এলোপাথারী মারপিট করে। আমি প্রসাশনের কাছে এর সুস্থ্য বিচার চাই।
অভিযুক্ত চয়ন বাড়ৈ মারপিটের সত্যতা স্বীকার করে বলেন, সুজন বিশ্বাস আমাদের আত্মীয় হয়। সেদিন মারাামারি একটু হয়েছে। আমার বাবা ও ভাই মার খেয়েছে তবে আমাদের কেউ হাসাপাতে ভর্তি হয়নি। এ ঘটনার জেরে গতকাল রবিবার তাদের লোকজন মারমূখি হয়ে আমাদের বাড়িতে আসে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।