ঢাকাThursday , 8 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে গৃহবধূ হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধ অনুষ্ঠিত।।

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি,

গোপালগঞ্জে গৃহবধু ফারজানা বেগম হত্যায় জড়িতদের  বিচার ও গ্রেপ্তার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার বেলা ১১ টায় প্রেসক্লাব গোপালগঞ্জের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে নিহত গৃহবধুর ভাই  সদর উপজেলার ঘোষের চর গ্রামের হাবিবুর রহমান অভিযোগ করে বলেন, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরন গ্রামের  চাঁন মিয়া মোল্লার ছেলে মিন্টু মোল্লার সাথে ১০বছর আগে তার বোন ফারজানা বেগমের বিয়ে হয়। গত বছর নাবালক ২ ছেলে ও ১ মেয়েকে রেখে আমার বোনের স্বামী মৃত্যুবরণ করেন। এরপর আমার বোন ও তার ৩ সন্তানের জীবনে নেমে আসে অমানিশার অন্ধকার।  চরম অর্থ কষ্টে দিন কাটে তাদের।কোন উপায় না পেয়ে সন্তানদের নিয়ে সে হিরন গ্রামে স্বামীর বাড়িতে আশ্রয় নেয়। এরপরে  তার উপর শুরু হয় শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার নিপীড়ন। স্বামীর সম্পত্তি থেকে বঞ্চিত করে আমার বোন ও তার সন্তানদের । একপর্যায় অত্যচার নির্যাতনের মাত্রা চরম আকার ধারণ করে।
অবশেষে গত ৩১ জানুয়ারি আমার বোনকে তার শাশুড়ি , ননদ ও দেবর লাঠিপেটা এবং বেধড়ক মারপিট করে  পরিকল্পিত ভাবে হত্যা করে। আমি আমার বোনের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
প্রসঙ্গত, ৩১ জানুয়ারি গৃহবধু ফারজানা বেগমকে বেধড়ক মারপিট ও লাঠি পেটা করে। পরে প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার  তাকে মৃ্ত ঘোষণা করেন।
এরপর গত ২ ফেব্রুয়ারি ফারজানা বেগমের ভাই তরিকুল ইসলাম বাদী হয়ে  ৬ জনকে আসামি করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।