ঢাকাSaturday , 1 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে সাংবাদিকের উপর হামলা।   

Link Copied!

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জের আজমতপুর বিশ্বরোড এলাকায়  মো. খোরশেদ আলম খান নামে এক সাংবাদিকের ওপর হামলা চালিয়ে ক্যামেরা, মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
শুক্রবার(৩১ মে) বিকেল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনা ঘটেছে।
মো. খোরশেদ আলম খান বেসরকারি টিভি চ্যানেল  আনন্দ টিভির কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি। তাকে গুরুতর আহতাবস্থায় কালীগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, কাপাসিয়া থানার তিনশনিয়া গ্রামের বাসিন্দা জাবেদ হোসেনের ছেলে আরিফ হোসেন জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর বিশ্বরোড এলাকায় তেলের ব্যবসা করেন। তার মা আনসার বাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে একই এলাকার লিটন দাসের পরিবারের কাছ থেকে ২০ হাজার টাকা নেন। লিটন দাস আজমতপুর বিশ্বরোডে সেলুনের দোকান চালান। বৃহস্পতিবার আরিফের কাছ থেকে লিটন দাস তার পাওনা টাকা চান। এ সময় আরিফ উত্তেজিত হয়ে লিটনকে মারধর করেন। পরে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বিষয়টি সমাধানের জন্য শুক্রবার বিকেলে সালিশ বৈঠকের দিন ধার্য করেন। সালিশে লিটন দাসকে মারধর করার অপরাধে আরিফকে ক্ষমা চাওয়ানো হয়। কিন্তু পাওনা টাকার বিষয়টি কোনো ধরনের সুরাহা না করে সালিশ বৈঠক শেষ করেন স্থানীয় জনপ্রতিনিধি ফারুক খান। তখন সালিশে উপস্থিত সাংবাদিক খোরশেদ পাওনা টাকার বিষয় কেন ফয়সালা করা হয়নি তা মেম্বারের কাছে জানতে চান। এ সময় মেম্বারের উসকানিতে তার চাচাতো ভাই মো. খোরশেদ সাংবাদিক খোরশেদকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায় সহযোগীদের নিয়ে সাংবাদিক খোরশেদের ওপর হামলা চালান।
আহত খোরশেদ আলম খান বলেন, স্থানীয় জনপ্রতিনিধি ফারুক খানের উপস্থিতিতে তার আপন চাচাতো ভাই খোরশেদ সহযোগীদের নিয়ে আমার ওপর হামলা চালায়। এ সময় আমার ক্যামেরা, মোবাইল ও নগদ অর্থ হামলাকারীরা ছিনিয়ে নিয়ে যায়। সালিশ বৈঠকে লিটন দাসের পাওনা টাকার কোনো ফয়সালা না করার কারণ জানতে চাইলে মেম্বারের উসকানিতে তার ভাই লোকজন নিয়ে এই হামলা চালিয়েছে।
কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, যারা সাংবাদিক খোরশেদের ওপর হামলা চালিয়েছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। তাদের শীঘ্রই  গ্রেফতার করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।