ঢাকাWednesday , 22 December 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে সভা চলাকালে আওয়ামী লীগের দুই নেতার উপর হামলা

Link Copied!

স্টাফ রিপোর্টার: গাজিপুর মহানগর আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সভা চলাকালে দুই নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। ২১ শে ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নগরীর বঙ্গতাজ অডিটরিয়ামে এ ঘটনা ঘটে। এসময় প্রবীন নেতা টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম মোকছেদ আলম হামলার শিকার হয়েছেন। এতে ওই প্যানেলের নেতাকর্মীদের মধ্যে আতংক বিরাজ করছে।
ভুক্তভোগী সূত্রে জানাযায়, গত মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগর আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সভা শুরু হয়। সভা চলাকালে সন্ধ্যা ছয়টার দিকে টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী অডিটরিয়ামের একপাশে ওয়াশরুমে যান। সেসময় ১০-১২ জনের একদল অজ্ঞাত যুবক তার উপর আচমকা হামলা করে। পরে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে তাকে আহত করে। এ ঘটনায় রজব আলী মাথা ও শরীরে তীব্র আঘাত পান। এদিকে সভা চলাকালে তিনি ঘটনাটি উপস্থিত সবাইকে জানান। পরে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।
টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী জানান, সম্প্রতি মহানগর আওয়ামী লীগে থেকে বহিস্কৃত সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীরের অনুসারী রব উঠিয়ে তার উপর এমন হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
ওই একই সময় হামলার শিকার এসএম মোকছেদ আলম বলেন, অনুষ্ঠান শেষ করে তিনি বাহিরে বের হলে অজ্ঞাত একদল যুবক তার উপর একয় ভাবে হামলা চালায়। তার গায়ের জামাকাপড় ছিড়ে এবং মারধর করে। তিনি কোনমতে গাড়িতে উঠে সেখান থেকে নিজেকে রক্ষা করে।
তবে মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল বলেন, সভা চলাকালে রজব আলীকে মারধরের ঘটনায় দলীয় ভাবে স্বিদ্ধান্ত নিয়ে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য ওইদিন আওয়ামী লীগের ওই সভায় সভাপতিত্ব করছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লাহ সাথে ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সংরক্ষিত মহিলা এমপি সামসুন্নাহার ভূঁইয়া, ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলসহ অন্যান্যরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।