ঢাকাSunday , 7 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে যৌতুকের জন্য স্ত্রীকে অমানবিক নির্যাতনের অভিযোগ

Link Copied!

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী মোঃ আলিম (৪০) এর বিরুদ্ধে।
৬ এপ্রিল ২০১৯ (শনিবার) শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন স্ত্রী শিউলি বেগম।
অভিযোগ সূত্রে জানা যায়, গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার আলী গ্রাম এলাকার গোলাম মোস্তফার মেয়ে শিউলির সাথে গাজীপুরের শ্রীপুর উপজেলার বহেরার চালা গ্রামের জয়নাল আবদীনের ছেলে আলীমের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়।শিউলিকে জোরপূর্বক ভাবে তিন বছর আগে আলিম দ্বিতীয় বিয়ে করেন।বিয়ে করে স্বামী আলিমের ভাগিনা সোহেলের বাড়িতে ভাড়া থাকার পাশাপাশি ডিজাইন টেক্স নিট ওয়্যার লিমিটেড এ চাকুরী করে, ঘর সংসার করে আসছিলো।বিয়ের কিছুদিন পর থেকেই শুরু হয় যৌতুকের দাবিতে নির্যাতন। গত ৪ এপ্রিল ২০১৯ আনুমানিক রাত বারোটার দিকে বেতনের টাকার জন্য আলিম ও তার ভাগ্নে সোহেল গলাটিপে হত্যার চেষ্টা করে।পরে মারধর করে তাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়। এখন অসহায় শিউলি যৌতুকলোভী স্বামীর ও তার ভাগ্নের বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন।
শুধু তাই নয়, একাধিকবার তাকে হত্যারও চেষ্টা করা হয়।নির্যাতনের অতিষ্ঠ হয়ে স্ত্রী শিউলি বেগম আত্মহত্যারও চেষ্টা করেন।স্বামী আলিম সহ স্বামীর ভাগিনা যৌতুকের দাবি অব্যাহত রাখেন ।যৌতুক না দিলে তাকে আর ঘরে তোলা হবে না বলেও জানিয়ে দেয়া হয়।এ ঘটনায় নিরুপায় হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন শিউলি বেগম। অভিযোগে স্বামীসহ ভাড়াটিয়া বাড়ির মালিক(আলিম উদ্দিন এর ভাগ্নে) সোহেলকে অভিযুক্ত করা হয়েছে।
শ্রীপুর থানার এস,আই একলাস উদ্দিন জানান, অভিযোগ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পেয়েছি এবং আসামির বাড়িতে গিয়ে আসামিকে খোঁজে পাই নাই। আমি স্থানীয় কাউন্সিলর আমজাদ হোসেনের সাথে কথা বলেছি, উনি বলেছে জিনিসটা সুষ্ঠু সমাধান করে দিবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।