ঢাকাFriday , 11 November 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় মোহনা টেলিভিশনের দুই দিন ব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণ উদযাপন

Link Copied!

রিমন রাজভরঃ

গাইবান্ধা জেলা প্রতিনিধি এস এম রাসেল কবিরের উদ্যোগে ১৩ বছরে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণ উদযাপন উপলক্ষে দুই দিনব্যাপী কর্মসূচির আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবাগত রাত ১২টা ১ মিনিটে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণের প্রথম দিনের উদযাপন করা হয়। শুরুতে উপজেলা চত্বরে বর্ণিল আতশবাজিতে অংশ নেন স্থানীয় সাংবাদিক মহল ও আমন্ত্রিত অতিথিরা। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কর্তন ও আলোচনা সভায় আমিন্ত্রত অতিথিরা মোহন টিভি’র পথচলায় শুভকামনা জ্ঞাপন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। উপস্থিত সকলকে নিয়ে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের প্রথম দিনের কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়। দ্বিতীয় দিনের কর্মসূচির মধ্যে রয়েছে-শুক্রবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলা প্রেস ক্লাব চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান।

 

দুইদিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানের প্রথম ধাপে উপজেলা চত্বরের আয়োজনে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল লতিফ প্রধান, সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন, থানার অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহম্মেদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।