ঢাকাSunday , 14 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গণ মানুষের ভালবাসায় সিক্ত হলেন ময়মনসিংহ-১ আসনের এমপি সায়েম

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
উপজেলা পরিষদের চেয়ারম্যান এর পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে নির্বাচিত হয়ে নিজ এলাকায় গণ মানুষের ভালবাসার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ১৪৬, ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য মাহমুদুল হক সায়েম।
 রবিবার (১৪ জানুয়ারি) তিনি এলাকায় আসলে হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার বিভিন্ন মহলের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
জানা যায়, সায়েম এলাকায় আসার সময় তার গাড়ি ফুলপুর হয়ে হালুয়াঘাটের সীমানার সরচাপুর ঢুকতেই উৎসুক জনতা তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। এরপর নাগলা বাজার, ধারা কলেজ গেট, ধারা মুরগী মহাল, বাসস্ট্যান্ডে, ইটাখলায় আলীশাহ সড়ক সংলগ্ন স্থানে, গাঙিনারপাড়ে, দর্শাপাড়ে, হালুয়াঘাটে ঢুকার সময় ও উপজেলা পরিষদ সংলগ্ন জয়িতা মহিলা মার্কেটের সামনে তাকে হাজারো নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা জানান।
এরপর জয়িতা মহিলা মার্কেটের সামনে আয়োজিত নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য শেষে বেলা ৩টার দিকে তিনি ধোবাউড়ার উদ্দেশ্যে রওনা করেন। সেখানেও তাকে বিভিন্ন মহলের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে ধারা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মতি বলেন, আপনার হাতে আমরা উন্নয়নের চাবি তুলে দিলাম। এখন বাকিটা আপনার দায়িত্ব। এসময় আরও অনেকে বক্তব্য রাখেন।
প্রধান অতিথি নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য মাহমুদুল হক সায়েম বলেন, আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন আমি যেন তা ধরে রাখতে পারি এজন্য দোয়া করবেন। এছাড়া আমি আপনাদেরকে যে কথা বলে ভোট চেয়েছি এখন তা যদি না করতে পারি তাহলে আগামী নির্বাচনে আপনারা আমাকে ভোট দিবেন না। কাজেই কথা অনুযায়ী উন্নয়ন করা এখন আমার দায়িত্ব ও একমাত্র কর্তব্য। আমি যেন আমার কর্তব্য সঠিকভাবে পালন করতে পারি এ ব্যাপারে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।