ঢাকাTuesday , 9 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

খাগডহর  ইউনিয়নে শীতার্তদের মাঝে চেয়ারম্যান বাদলের কম্বল বিতরণ 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের সদর উপজেলার খাগডহর  ইউনিয়নের  হতদরিদ্র শীতার্ত জনগোষ্ঠীর মাঝে গণতন্ত্রের মানসকন্যা মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে  বাংলাদেশ সেনাবাহীনীর সার্বিক সহযোগীতায় শীতবস্ত্র বিতরণ করেছেন  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা আবু সাঈদ বাদল।
মঙ্গলবার (৯জানুয়ারী)  সকালে  ইউপি কার্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগীতায় ইউনিয়নের প্রায় ৭শত শীতার্ত হতদরিদ্র পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন চেয়ারম্যান আবু সাঈদ বাদল।
জনতার চেয়ারম্যান আবু সাঈদ বাদল জানান, দেশের অন্যান্য এলাকার মত আমাদের এলাকাতেও শীতের তীব্রতা ধীরে ধীরে  বৃদ্ধি পাচ্ছে। শীতে বয়স্ক, গরীব নারী পুরুষেরাই বেশী কষ্ট পাচ্ছেন। তাদের কষ্টের কথা চিন্তা করে বাংলার সফল প্রধানমন্ত্রী মানবতার ফেরিওয়ালা দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে আমার ইউনিয়নের বৃদ্ধ নারী-পুরুষসহ সকল শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরনের ব্যাবস্থা  করেছি। আমি চেয়ারম্যান থাকা অবস্থায় অত্র ইউনিয়নের কোন মানুষ কষ্টে থাকবেনা।
এসময় তিনি শেখ হাসিনার প্রশংসা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবিক নেত্রী। তার উপহার হিসেবে সারাদেশে অসহায় মানুষের  জন্য দুই মাস ব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি  হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজকে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগীতায়  আমার ইউনিয়নের ৭শত শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করেছি । তিনি বলেন- বাংলাদেশ সেনাবাহিনী গরীব অসহায় মানুষের বন্ধু হিসাবে সবসময় পাশে থাকে এবং আগামী যেকোন দুর্যোগে অবহেলিত মানুষের পাশে থাকবে এমনটাই প্রত্যাশা করেন তিনি।
তিনি আরও বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যাধিক কষ্ট পাচ্ছে। আমাদের এই কর্মসূচি পৌষ ও মাঘ মাস পর্যন্ত অব্যাহত থাকবে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ জরুরী হয়ে পড়ে।
তিনি সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের প্রতিও এই মহৎ কাজ করার আহবান জানিয়ে দেশরত্ন শেখ হাসিনার  প্রতি কৃতজ্ঞতা জানান।
এছাড়া, সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, বিশেষ করে আমাদের নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি। মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ। এসময় ইউনিয়ন পরিষদের অন্যান্য মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।