ঢাকাTuesday , 18 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শান্তিপূর্ণভাবে সুনামগঞ্জ জেলা বিএনপির পদযাত্রা

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর ১২টায় শহরের মল্লিকপুর এলাকা থেকে এক কিলোমিটার দীর্ঘ পদযাত্রা করে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী,জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুল,সহ সভাপতি আব্দুল লতিফ জেপি,নাদীর আহমদ,সহ সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, নাসির উদ্দিন লালা,এড.জিয়াউর রহিম শাহিন । এছাড়াও সহযোগি সংগঠনের কামরুল হাসান রাজু,কালারচানঁ,তফাজ্জুল হোসেন,জাহাঙ্গীর হোসেনসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ কওে একটি নির্দলীয় নিরপেক্ষ তত্ববাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করে আগামী জাতীয় সংসদ নির্বাচন দেয়ার দাবী জানান। অন্যতায় রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দাবী আদায় না হওয়া পর্যন্ত রাজপথে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।