ঢাকাWednesday , 12 January 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈর স্বপ্না হত্যার তিন বছর পর রহস্য উদঘাটন, আটক ৩

Link Copied!

এস এম নাজমুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: কালিয়াকৈর থানার দক্ষিণ ভান্নারা এলাকার বাসিন্দা স্বপ্না (১৯) হত্যার তিন বছর পর রহস্য উদঘাটন করেছে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, কালিয়াকৈর থানার মোহাম্মদ আলী (২৮), একই থানার ভান্নারা এলাকার মো. নাহিদ হোসেন (২৮) ও বরাব পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা মো.সুজন মিয়া (৪৬)।

আজ বুধবার (১২ই জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি কালিয়ারৈর ভান্নারা এলাকার হানিফ স্পিনিং মিলের পূর্ব পাশের বাউন্ডারি সংলগ্ন হাফেজ দেওয়ানের কাঠ বাগানের ভেতরে গর্ত থেকে স্বপ্নার লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ।

এ ঘটনায় নিহতের চাচা মো.আবুল হোসেন বাদী হয়ে ওই থানায় অজ্ঞাত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে মামলাটি পিবিআই তদন্ত শুরু করে। দীর্ঘ তদন্ত শেষে হত্যায় জড়িত আসামিদের গ্রেফতার করে মঙ্গলবার আদালতে হাজির করা হলে অভিযুক্তরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্ত্রীর মর্যাদা না দিতেই স্বপ্নাকে গণধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।