ঢাকাSaturday , 13 November 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈর পৌর ৭নং ওয়ার্ডে পানির বোতল মার্কার প্রচার প্রচারণায় মুখরিত নির্বাচনী মাঠ

Link Copied!

রেজুয়ান খান রিকন: কালিয়াকৈর পৌর নির্বাচনে ১২ নভেম্বর নির্বাচন কমিশনের হাত থেকে কাঙ্খিত পানির বোতল মার্কা বুঝে পেলেন খাত্তাব মোল্লা । নির্বাচনী ওয়ার্ডে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে লিফলেট বিতরণের মাধ্যমে প্রচার প্রচারণায় মুখরিত করে তুলছেন নির্বাচনী মাঠ। ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও ভোট প্রার্থনার মধ্য দিয়ে আনন্দ মুখর করে তুলেছেন ৭ নং ওয়ার্ডের জনপদ। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মধ্যেও দেখা দিয়েছে উৎসাহ-উদ্দীপনা।

কালিয়াকৈর পৌরসভা ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী খাত্তাব মোল্লা হাস্যজ্জল মানুষ তিনি। ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই মানুষটি। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমণ করতে পারেনি। এসব কারণেই এলাকার অনেকেই প্রশংসা করেন তার।

স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই তিনি মানুষের দু:খ দুর্দশায় নিজেকে সর্বদা ব্যস্ত রাখতেন। বিবেকের ব্যাকুলতায় যখন যেভাবে পারতেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দিতেন সহয়তার কোমল দু’হাত। মানুষের দু:খ-দুর্দশা লাঘবের অক্রিতিম বিবেক বোধ মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভিরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন ছাত্র লীগের রাজনীতিতে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। তিনি পৌর ছাত্রলীগের সাবেক সফল সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ছাত্রলীগের দায়িত্ব গ্রহণের পর থেকেই শাসন শোষনের বৈসম্যের অবসান ঘটিয়ে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত কালিয়াকৈর গড়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

অনেক বাধা-বিপত্তি এসেছে কিন্তু নিজে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যূত হননি। এগিয়ে চলছেন সব প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে। আর তার কর্মের ফলও তিনি পেয়েছেন প্রিয় সংগঠন থেকে। রাজনৈতিক অঙ্গনে কাজ করতে গিয়ে দলের নেতাকর্মী ও সমর্থকদের যেমন অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা পেয়েছেন তেমনি তিনি প্রিয় ৭ নং ওয়ার্ডবাসীর স্নেহ-ভালোবাসা পেয়ে ধন্য হচ্ছেন। তাদের প্রেরণায়ই তিনি এগিয়ে চলছেন নিরন্তর। প্রচেষ্টা চালাচ্ছেন এলাকাবাসীর সেবা করার।

৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ মনে করেন এলাকার উন্নয়নের জন্য কাউন্সিলর প্রার্থী খাত্তাব মোল্লার বিকল্প আর কেউ নেই। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাউন্সিলর হিসেবে আমরা তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করব।

কাউন্সিলর প্রার্থী খাত্তাব মোল্লা বলেন, এলাকাবাসীর অনুরোধে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। তাই আমি এলাকার উন্নয়নে স্বার্থে প্রার্থীতা করছি।

তিনি আরো জানান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ২৮ নভেম্বর পানির বোতল মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমার বিশ্বাস এলাকাবাসীর ভালবাসা ও রায় নিয়ে আমি নির্বাচিত হবো ইনশাল্লাহ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।