ঢাকাWednesday , 20 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কাচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি দুলুর গণসংযোগ

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
কাচি প্রতীকের ময়মনসিংহ-৪ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী সাবেক বিএনপি দলীয় এমপি, সাবেক পৌর চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান দুলু প্রতীক পেয়ে নির্বাচনী গণসংযোগ মতবিনিময় করে ব্যস্ত সময় পার করছেন।  ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) সারাদিন তিনি
আকুয়া ভাঙ্গাপুল, চুকাইতলা, বোর্ডঘর, গরুখোয়ার ও ওয়্যারলেছ গেইট এলাকায় গণসংযোগ ও বিভিন্ন পথসভায় বক্তব্য দেন।
তিনি বলেন, মানব সেবা আমার ব্রত। এর আগে এমপি ছিলাম,অনেক কাজ সম্পন্ন করতে পারিনি।আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে ও জনকল্যাণের অংশ হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। দেশ ও জাতীর স্বার্থে এ নির্বাচন গুরুত্ববহণ করে। এলাকাবাসীর কাঙ্খিত উন্নয়ন ও চাহিদা পূরণই আমার অঙ্গীকার। তিনি বলেন, আমার প্রতীক কাচি। এ প্রতীকে আপনারা ভোট দিলে আমি নির্বাচিত হবো। নির্বাচিত হলে সততা ও ইমানী দায়িত্ব বিবেচনায় এলাকাবাসীর সাথে সদাসর্বদায় নিয়োজিত থাকব। আমার কোন অর্থ ও সম্পদের লোভ নেই। কারোর প্রতি হিংসা-প্রতিহিংসা ও বৈরীতা নেই। আমার নিজ অর্থ সম্পদই আমার নিকট যথেষ্ট। আপনারা ভোট কেন্দ্রে আসুন, নির্ভয়ে ভোট দিন, দেশ বাঁচান।
তিনি জনসংযোগকালে প্রায় ৪-৫ টি পথ সভায় বক্তব্য রাখেন । এসময়  বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন স্বতন্ত্র প্রার্থী সাথে ছিলেন এবং মতবিনিময়ে অংশ নেন। এসময় তিনি আগামী ৭জানুয়ারী জা’তী’য় সং’স’দ নি’র্বা’চনে ময়মনসিংহ- ৪ আ’সনে উ’ন্ন’য়নের ধা’রা অ’ব্যা’হত রা’খতে কাঁ’চি মা’র্কায় ভো’ট দিতে জনগণের প্রতি আহবান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।