ঢাকাThursday , 2 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কলারোয়ায় ঘূর্ণিঝড় ফনী মোকাবেলায় প্রশাসনের প্রস্তুুতি সভা অনুষ্ঠিত!

Link Copied!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় ঘূর্নিঝড় ফনীর মোকাবেলায় লক্ষে সকল ধরনের প্রস্তুুতি সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন।
বৃহস্পতিবার (২ রা মে) সকালে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে দূর্যোগ ও ব্যবস্থাপনা মোকাবেলায় প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়।
ইতিমধ্যে উপকূলীসহ উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করে জনসাধারন, মেঘনা নদীতে অবস্থানরত জেলে ও মাছ ধরার নৌকাসহ সকল ইঞ্চিন চালিত ট্রলারকে উপকূলের কাছাকাছি থাকতে বলা হয়েছে। ঘূর্ণিঝড় ফনী মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অধিদপ্তরের নেতৃত্বে ১টি মেডিকেল টিম গঠন করা হয়েছে।
পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিল ঘোষনাকরা হয়েছে।
এছাড়া ফায়ার সার্ভিস ও আইন শৃংখলা বাহিনীকে প্রস্তুত রাখার জন্য নিদের্শনা দেয়া হয়। উপজেলা সম্মেলন কক্ষে একটি কন্টোল রুম খোলা হয়েছে যেখানে সর্বক্ষনিক যোগাযোগের ব্যবস্থা করা হয়েছে।
উপজেলা প্রশাসক আর এম সেলিম শাহনেওয়াজ কলারোয়া উপজেলাকে ৭নং বিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। ঘূর্ণিঝড় ফনী মোকাবেলায় কলারোয়া প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি নেয়া হয়েছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরএম সেলিম শাহনেওয়াজ জানান। এসময় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন খুকু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও শফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোজাফফর হোসেন, সমবায় কর্মকর্তা নওশের আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সানজিদা জেসমিন, চেয়ারম্যান আলহাজ্জ্ব আব্দুল হামিদসহ প্রশাসনের সকল দফতারের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।