ঢাকাThursday , 29 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজিরহাট মিল্লাত একাডেমী (উচ্চ বিদ্যালয়) এ পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। স্কুলের প্রধান শিক্ষক মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপর জজ কোর্টের সিনিয়র আইনজীবি ও রঞ্জিতা মজুমদার স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি এ্যাড. মিলন মন্ডল, সোনালী ব্যাংক কমলনগর শাথার ব্যবস্থাপক ওমর ফারুক মিল্লাত ও ইসলামী ব্যাংক হাজিরহাট শাখার ব্যবস্থাপক মো. সানা উল্যাহ।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য মো. খোরশেদ আলম, ম্যানেজিং কমিটির সদস্য জামশেদ আলম বাবুল, শাহাব উদ্দিন রনি, কবির হোসেন, ইসমাইল হোসেন বিপ্লব, সাবেক সদস্য হাম্মদ হাওলাদার, সাংবাদিক মুহাম্মদ নোমান ছিদ্দীকী, ইউছুফ আলী মিঠু সহ ওই বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা। এ ছাড়াও ওই বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক রঞ্জিতা মজুমদারের স্মরণে রঞ্জিতা ফাউন্ডেশনের উদ্যোগে ১০জন কৃতি শিক্ষার্থীকেও পুরস্কার প্রদান করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।