ঢাকাSaturday , 20 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা, পরিবারের দাবি হত্যা

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর কমলনগরে বিষপানে তাছলিমা আক্তার রিমা (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করছে বলে জানা যায় । বৃহস্পতবিার দুপুরে উপজলোর হাজরিহাট বাজার সংলগ্ন পূর্ব চরফলকন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিমা ওই এলাকার মো. রাজুর স্ত্রী। এদিকে জানা যায় রিমা চার মাসের অন্তসত্তা ছিল, তাদরে সংসারে চার বছর বয়সের এক কন্যা সন্তান রয়ছে।

স্থানীয়রা জানান, ছয় বছর আগে ওই এলাকার মজদি খলিফা ছেলে রাজু’র সঙ্গে উপজেলা আইয়ুবনগর এলাকার মো. জামাল হোসেনের মেয়ে রিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রিমা’র সঙ্গে শ্বশুর-শাশুড়ির প্রায়ই ঝগড়া হতো।

বৃহস্পতবিার সকালওে তুচ্ছ বিষয় নিয়ে তাদরে মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে দুপুর দেড়টার দিকে রিমা বিষপান করে।

কিন্তু রিমার পরিবারের অভিযোগ রিমা চার মাসের অন্তসত্তা ছিল, তাদের মেয়েকে হত্যা করা হয়েছে।আমরা সরকারের কাছে জোর দাবি জানায় ,আমাদের মেয়ে রিমা হত্যার যেন বিচার পায়।

পরে স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে যান। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর থকেে নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়ি পলাতক রয়ছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি তদন্ত) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়ছে। ময়না তদন্তের রিপোর্টের পর বলা যাবে আসলে কি হত্যা,না আত্মহত্যা। তবে পুলিশ বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।